Wednesday, July 3, 2019

SAS 2nd Part Commercial Accounting FINAL ACCOUNT 1999 to 2017 Question with Solution

আপনারা যারা এসএএস/এসআরএস ২য় পর্ব পরীক্ষায় অংশ গ্রহণ করতে যাচ্ছেন। তাদের অংক করার সুবিধার্থে চূড়ান্ত হিসাব বিগত এসএএস ২য় পর্ব ১৯৯৯ হতে ২০১৭ পর্যন্ত প্রশ্ন  সহ সমাধান দেয়া হল। আপনারা এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। যদি আপনাদের উপকারে আসে। আমি বিশ্বাস করি জ্ঞান বিলিয়ে দেয়ার জন্য জমা করে রাখার জন্য নয়।

ডাউনলোড 

আমার এই ক্ষুদ্র প্রচেষ্টায় চেষ্টা করা হয়েছে সঠিকভাবে অংকগুলো সমাধান করার জন্য। তবুও আপনাদের জ্ঞানের পরিধি বিশাল। যদি সমাধানের মাঝে কোন ভুল থেকে থাকে তার জন্য আমি আন্তরিকভাবে দু:খ প্রকাশ করব সেই সাথে আমাকে জানালে যুক্তি বিচারে তা গ্রহণযোগ্য হলে নিশ্চই তা সংশোধন করা হবে।

আপনারা সকলেই পরীক্ষায় কৃতকার্য হবেন এই আশা ব্যক্ত করি।

তবে সর্বশেষে আমি বিশ্বাস করি PRACTICE MAKES A MAN PERFECT আর হিসাববিজ্ঞান প্র্যাকটিস ছাড়া কোন বিকল্প নেই।

ধন্যবাদ।

                                                

5 comments:

  1. Sir..... Apnake onek dhonnobad.

    ReplyDelete
  2. thanks for your kindly cooperation.

    ReplyDelete
  3. ডিএ'র চুড়ান্ত হিসাবগুলো সলভ করে দিলে ভাল হয়, স্যার

    ReplyDelete
    Replies
    1. Thank for your suggestion Inshallah I will solve the rest math. Thanks

      Delete

IFRS, IASB , IAS, IPSAS, FASB, GAAP - Abbreviation

  IFRS = International Financial Reporting Standard IASB = International Accounting Standard Board IAS     = International Accounting St...